বাড়াবাড়ি করলে কলকাতাকে নিয়ে অখণ্ড বাংলাদেশ গড়ে তোলা হবে : প্রধান

image

বাড়াবাড়ি করলে কলকাতাকে নিয়ে অখণ্ড বাংলাদেশ গড়ে তোলা হবে : প্রধান
বাড়াবাড়ি করলে কলকাতাকে নিয়ে অখণ্ড বাংলাদেশ গড়ে তোলা হবে : প্রধান

জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, বাঘের লেজ দিয়ে কান চুলকানো বন্ধ করুন। নয়ত বাঘের গর্জন সহ্য করতে পারবেন না। দেশ হিসেবে আমরা ছোট হতে পারি কিন্তু জাতি হিসেবে আমরা অনেক বড়। এদেশের মানুষ স্বাধীনচেতা। তারা কোনো দেশের আধিপত্য মেনে নেবে না। তাই আপনারা সময় থাকেতে সাবধান হোন। বেশী বাড়াবাড়ি করলে কলকাতাকে নিয়ে অখণ্ড বাংলাদেশ গড়ে তোলা হবে।
সোমবার জাতীয় প্রেস কাবের সামনে ‘আগ্রাসী ভারতের’ বাংলাদেশের এক তৃতীয়াংশ ভূখণ্ড দাবির ঐদ্ধত্যের প্রতিবাদে কালো পতাকা মিছিলপূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর যুব জাগপার সভাপতি জি এম আবদুল আজিজের সভাপতিত্বে এ সমাবেশে এনডিপির মহাসচিব আলমগীর মজুমদার. জাগপার সাধারন সম্পাদক খন্দকার লুৎফর রহমান, সাংগঠনিক সম্পাদক প্রফেসর ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান খান প্রমুখ উপস্থিত ছিলেন।
ভারত সরকারের উদ্দেশ করে শফিউল আলম বলেন, শেখ মুজিবরের আত্মজীবনী বইয়ে লেখা আছে পূর্ব বাংলার টাকা দিয়ে ভারতের কলকাতা, আসাম গড়ে উঠেছে। তাই কলকাতার ওপর আমাদেরও দাবি আছে। বেশি বাড়াবাড়ি করলে কলকাতাকে নিয়ে অখণ্ড বাংলাদেশ গড়ে তোলা হবে।
প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে শফিউল আলম বলেন, বাংলাদেশকে ভারতের অঙ্গরাজ্য বানানোর চক্রান্ত থেকে সরে আসুন। বাংলাদেশের প্রতি আপনার মমতা না থাকলেও বাবার প্রতি তো মমতা আছে। কিন্তু ভারত আপনার বাবার স্মৃতি এদেশ থেকে চিরতরে মুছে দেবে। তখন আপনার পাশে আর আপনার বাবার ছবি থাকবে না। ওখানে মনমোহন সিং’এর ছবি ঝুলবে।
সম্প্রতি বিজেপির এক নেতার বাংলাদেশের অধিকাংশ মুসলমান ভারতে আশ্রয় নিয়েছে- তাদের পুনর্বাসনের জন্য বাংলাদেশের এক তৃতীয়াংশ ভূখণ্ডের দাবি করছি- ভারতের এমন আগ্রাসী বক্তব্যের তীব্র নিন্দা জানান তিনি।

Shared from Google Keep

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s